1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
খালেদা জিয়ার আগের চিকিৎসাই চলছে অবস্থা পর্যালোচনা করেছে মেডিকেল বোর্ড - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

খালেদা জিয়ার আগের চিকিৎসাই চলছে অবস্থা পর্যালোচনা করেছে মেডিকেল বোর্ড

অনলাইন
  • প্রকাশকাল : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৫৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যাওয়ার জন্য সরকার অনুমতি দিলে মেডিকেল বোর্ড সে অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন মেডিকেলে বোর্ডের অন্যতম চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন। শুক্রবার রাত আটটায় এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।
ডা. এজডেএম জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়া এখনো এভারকয়ার হাসপাতালে সিসিউইতে চিকিৎসাধীন আছেন। আজকে জুমার নামাজের পূর্বে মেডিকেল বের্ডের সদস্যরা হাসপাতালে আসেন। ওনার কিছু পরীক্ষা নিরীক্ষা করেছেন। মেডিকেল বোর্ড পর্যালোচনা শেষে আগের যে চিকিৎসা ছিল সেটাই অব্যাহত রেখেছেন। গতকালের ন্যায় আজকেও ওনার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আমরা তার আশু রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

খালেদা জিয়া বিদেশে যাওয়ার জন্য শারীরিকভাবে সক্ষম কিনা এমন প্রশ্নে তিনি বলেন, সরকারের কাছে ম্যাডামের পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। দলের পক্ষ থেকেও সরকারে কাছে অনুরোধ করা হয়েছে। এটি এখন সরকারের বিষয়। সরকার কবে নাগাদ, কিভাবে ওনাকে বিদেশে যাওয়ার অনুমতি দিবে। কিন্তু সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অনুমতি পাওয়া যাযনি। বাংলাদেশের একটি স্বনামধন্য হাসপাতালে এবং দেশের স্বনামধন্য মেডিকেল বোর্ডের অধীনে তিনি চিকিৎসাধীন আছেন। তবে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যাওয়ার জন্য সরকার অনুমতি দিলে মেডিকেল বোর্ড সে অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত জানাবে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!