1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
জনগণের সেবা করতে আমি মেম্বার পদপ্রার্থী হয়েছি-মোঃ আমিরুল ইসলাম - প্রতিবাদের কন্ঠ
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

জনগণের সেবা করতে আমি মেম্বার পদপ্রার্থী হয়েছি-মোঃ আমিরুল ইসলাম

মোঃ সোহাগ আরেফিন (নাটোর) প্রতিনিধি
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গুরুদাসপুর উপজেলার ৫ নং ধারাবারিষা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থেকে জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী মোঃআমিরুল ইসলাম জনপ্রিয়তা এখন তুঙ্গে। এ ওয়ার্ডে তিনি হেভিওয়েট ও জনগণের পছন্দের প্রার্থী বলে মন্তব্য করছেন ঐ ওয়ার্ডের বাসিন্দারা। তাঁর প্রার্থীতাকে কেন্দ্র করে এলাকায় উচ্ছাস ও আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। ৮ নং ওয়ার্ডে এখন পূর্ণ নির্বাচনী আমেজ চলছে। বাড়িতে বাড়িতে আলাপ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে। তবে কে হবে আগামীর ৮নং ওয়ার্ডের মেম্বার সেই ভাবনায় ব্যস্ত জনগণ। এলাকায় বেশ কিছু সংখ্যক বাসিন্দার সঙ্গে আলাপচারিতায় দেখা গেছে এই ওয়ার্ডে অন্যান্য প্রার্থীর চেয়ে এগিয়ে রয়েছেন মোঃআমিরুল ইসলাম।তিনি টিউবওয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন । এর আগেও আমিরুল ইসলাম এই ওর্য়াডের মেম্বার নির্বাচিত হয়েছিলেন। সাবেক এই মেম্বারের জনপ্রিয়তা এখন এই ওয়ার্ডে শীর্ষে। সততা ও ন্যায় নিষ্ঠতার উপর বিশ্বাস রেখে এলাকার জনগণ আগামী ৫ বছরের জন্য এই ওয়ার্ডের মেম্বার হিসাবে মোঃআমিরুল ইসলামকে দেখতে চান।

এ বিষয়ে ৮ নং ওয়ার্ডের বাসিন্দারা বলেন,আমিরুল ভাই আমাদের ওয়ার্ডে হেভিওয়েট প্রার্থী। তাঁর কোন বিকল্প নেই। তাঁর মতো সৎ,যোগ্য ও তারুণ্য নেতৃত্ব মেম্বার হলে এলাকা বদলে যাবে। আমরা আশা করি মোঃ আমিরুল ইসলাম আমাদের ওয়ার্ডকে আরো উচ্চতায় নিয়ে যাবে বলে জানান এলাকার বাসিন্দারা।
মোঃআমিরুল ইসলাম বলেন,মেম্বার নির্বাচিত হয়ে অত্র ওয়ার্ডের মানুষের সুখে-দুঃখের বন্ধু হয়ে পাশে থাকতে চাই।জনগণকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন, অগ্রগতিতে কাজ করে যাবো। সততা ও ন্যায় নিষ্ঠতাই আমার পুঁজি। মানুষের ভালোবাসা ও দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই। ২০১১ সালে মেম্বার নির্বাচিত হয়ে অত্র ওর্য়াডের ব্যাপক উন্নয়ন করেছি। তারই ধারাবাহিকতায় আবারো নির্বাচিত হলে অত্র ৮ নং ওয়ার্ডকে ৯টি ওয়ার্ডের মধ্যে রোলমডেল হিসেবে রূপান্তরিত করব।৮ নং ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ চেয়ে তিনি সকলের ভোট, দোয়া ও সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!