1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
লন্ডন বাংলা প্রেস ক্লাব সদস্যদের ভার্চুয়াল প্রতিবাদ ও সংহতি সমাবেশ অনুষ্ঠিত - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

লন্ডন বাংলা প্রেস ক্লাব সদস্যদের ভার্চুয়াল প্রতিবাদ ও সংহতি সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবাদের কন্ঠ
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২২

লন্ডন বাংলা প্রেস ক্লাবের ১২ জন সদস্যের সদস্যপদ নবায়ন না করা এবং ৪ জন সদস্যের সদস্যপদ সম্পর্কিত সিদ্ধান্ত চূড়ান্ত না করে সেগুলো স্থগিত রাখার প্রতিবাদে এবং এই সদস্যদের সাথে পূর্ণ সংহতি প্রকাশের লক্ষ্যে প্রেস ক্লাব সদস্যদের এক ভার্চুয়াল প্রতিবাদ ও সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে গত ২৫ ডিসেম্বর (২০২১) শনিবার রাতে। এতে সভাপতিত্ব করেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ নাহাস পাশা। ভার্চুয়াল সভায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের বর্তমান ও সাবেক সদস্যবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। খবর বাপসনিউজ।

সমাবেশে অংশগ্রহণকারীরা ক্লাবের দীর্ঘ দিনের এই সদস্যদের সদস্যপদ নবায়ন না করায় নির্বাহি কমিটির পদক্ষেপের তীব্র নিন্দা করেন এবং একে ‘উদ্দেশ্যপ্রণোদিত‘ বলে আখ্যায়িত করেন। কোভিড-১৯-এর ভয়াবহ বিপর্যয়কাল অতিক্রান্ত হতে না হতেই ক্লাবের দীর্ঘ দিনের সদস্যদের প্রকারান্তরে ‘বহিষ্কারের‘ এই পদক্ষেপ শতাব্দীকালের মধ্যে সবচেয়ে ভয়ঙ্কর বৈশ্বিক বিপর্যয়ের এই সময়ে স্বাভাবিক ও প্রত্যাশিত মানবিকতা ও সংবেদনশীলতা সমুন্নত রাখেনি বলেও তাঁরা মত প্রকাশ করেন। ক্লাবে ‘বিভাজন‘ সৃষ্টির এই চেষ্টা ‘নজিরবিহীন‘ বলে উল্লেখ করে তাঁরা বলেন, সিকি শতাব্দীরও বেশি সময় ধরে ক্লাবে বিরাজমান সুষম ও ভারসাম্যমূলক পরিবেশ এ কারণে বিঘ্নিত হয়েছে, যা এদেশে মিডিয়া কর্মীদের পেশাগত ঐক্য হুমকির মুখে ঠেলে দিয়েছে এবং আমাদের কমিউনিটি-কাঠামোর ভিত্তিমূলে আঘাত হেনেছে।
এই প্রতিবাদ ও সংহতি সমাবেশে সর্বসম্মতভাবে কয়েকটি কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!