1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
হরিণচড়া ইউপি নির্বাচনে শেষ মুহূর্তের গণসংযোগে ব্যস্ত বাদল - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

হরিণচড়া ইউপি নির্বাচনে শেষ মুহূর্তের গণসংযোগে ব্যস্ত বাদল

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার ডোমার নীলফামারীঃ
  • প্রকাশকাল : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২২

নীলফামারী জেলার ডোমার উপজেলায় আসন্ন ৫ই জানুয়ারি ২০২২ইং ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে ঘিরে শেষ মুহূর্তের নির্বাচনী গণসংযোগে হরিণচড়া ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান বাদল”কে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।

রবিবার(২রা জানুয়ারি)সরেজমিনে দেখা গেছে সকাল থেকে শুরু করে সন্ধ্যা অবধি ৬নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লার বাড়িতে বাড়িতে, এলাকার বিভিন্ন মোড়ের চায়ের দোকানে লিফলেট বিতরণ করে তার আপেল মার্কায় সকল ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান বাদল।
এবিষয়ে ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান বাদল বলেন, গেল ৫ বছরে ইউনিয়ন পরিষদ থেকে আমার সরকারি বরাদ্দের যা কিছু পেয়েছি এর পাশাপাশি নিজের পকেট থেকে ব্যয় করে এলাকার মানুষের পাশে থেকে তাদের সেবা দেওয়ার চেষ্টা চালিয়ে গেছি। তাই আমার ওয়ার্ডের ময়মুরুব্বি ছোট বড় বিশেষ করে মা বোনদের সকলের সম্মতিতে আমি পূর্ণরায় নির্বাচন করছি। তিনি আরও বলেন, আমি আশাবাদী আমার এলাকার সর্বস্তরের জনগণ আবারও আমাকে আপেল মার্কায় ভোট দিয়ে পূর্ণরায় নির্বাচিত করে আমার অসমাপ্ত কাজগুলো নিষ্পত্তি করার সুযোগ প্রদান করবেন বলে আমি দৃঢ় বিশ্বাস করি। পরিশেষে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।
উল্লেখ্য যে, সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান বাদল হরিণচড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড শেওটগাড়ী গ্রামের মরহুম হাবিবুর রহমান”র সন্তান।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!