1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
ডোমারে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় অনুষ্ঠিত - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডোমারে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় অনুষ্ঠিত

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার ডোমার নীলফামারীঃ
  • প্রকাশকাল : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৫৭

নীলফামারীর ডোমারে আসছে আগামী ৫ই জানুয়ারি ২০২২ইং ৫র্ম দফায় ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহনের নিমিত্তে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩রা জানুয়ারি) দুপুরে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ডোমার উপজেলার দশটি ইউনিয়নের যে সকল চেয়ারম্যান, ইউপি সদস্য, সংরক্ষিত নারী আসনের মহিলা ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে ডোমার থানা এসআই সাইফুল ইসলাম”র সঞ্চালনায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম”র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট (যুগ্ম সচিব) হাফিজুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি, নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার মুক্তারুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম, সহকারী পুলিশ সুপার (ডোমার -ডিমলা) সার্কেল মোহাম্মদ আলী আব্দুল্লাহ , সহকারী কমিশনার (ভুমি) জায়িদ ইমরুল মোজাক্কিন, ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, অবাধ ও সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে আগামী ৫ই জানুয়ারি ২০২২ইং ডোমার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কোন প্রকার বিশৃংখলা ও সহিংসতা করার চেষ্টা কেউ করবেন না। যে প্রার্থী বিজয়ী হবে বা যিনি পরাজিত হবেন তাদেরকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বজায় রাখার নির্মিত্তে ভোটের ফলাফল মেনে নেওয়ার আহবান জানান। পরিশেষে তিনি উৎসব মুখর পরিবেশে যাতে ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
জেলা পুলিশ সুপার মোখলেছুর রহমান বলেন, অবাধ সুষ্ঠু ও সুন্দর উৎসব মুখর পরিবেশে আগামী ৫ই জানুয়ারি ডোমার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে যারা বাঁধাগ্রস্থ করবে তাদের উদ্দেশ্য করে বলতে চাই আপনারা সাবধান হয়ে যান, আমাদের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সকলেই কঠোর অবস্থান নিয়ে মাঠে থাকবে। সরকারি নির্দেশনা মেনে নির্বাচন হবে যারা এই নির্দেশনা মানতে নারাজ তাদের জন্য দুঃসংবাদ।
অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম বলেন, কোন সহিংসতা ও নাশকতা আপনারা করার চিন্তা ভাবনা করবেন না, জোড় করে মাস্তানী করে আপনারা নির্বাচন করে ফেলবেন এটা আমরা হতে দিবনা। আমরা ডোমার উপজেলাকে আর একটা কিশোরগঞ্জ হতে দিতে চাইনা, যত রকম আইন আছে পদ্ধতি আছে সবকিছু আমরা প্রয়োগ করবো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!