1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
রংপুরে মুমূর্ষ রোগীকে আর্থিক সহায়তা দিলেন তৃতীয় লিঙ্গ আনোয়ারুল ইসলাম রানা - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রংপুরে মুমূর্ষ রোগীকে আর্থিক সহায়তা দিলেন তৃতীয় লিঙ্গ আনোয়ারুল ইসলাম রানা

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার রংপুরঃ
  • প্রকাশকাল : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৭

রংপুর নগরীতে তৃতীয় লিঙ্গ’র জেলার সভাপতি আনোয়ারুল ইসলাম রানা অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে নগদ ২৫,০০০/- টাকার আর্থিক সহায়তা প্রদান করে।

রবিবার (২ জানুয়ারি) দুপুর ১ টার দিকে নিউ জুম্মাপাড়া পাকার মাথা ইউসেপ স্কুল সংলগ্ন স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়ার বাসায় এ আর্থিক সহায়তা দেন।

মোঃ মিন্টু মিয়া, পিতা মৃত মহির উদ্দন, পেশাঃ স্যানেটারি মিস্ত্রি, গ্রামঃ নিউ জুম্মা পাড়া পাকার মাথা, ইউসেফ স্কুল সংলগ্ন, ওয়ার্ড ২৩ থানাঃ মেট্রো কোতোয়ালি, রংপুর।

কেউ অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে সাহায্য করতে চাইলে যোগাযোগের ঠিকানাঃ ০১৮৩২৬৬৮৮৮৯ পার্সোনাল বিকাশ নম্বর।

আর্থিক সহায়তা প্রদানের সময় তৃতীয় লিঙ্গে’র রংপুর জেলা সভাপতি আনোয়ারুল ইসলাম রানা বলেন, আমি লোক মারফতে জানতে পারি স্যানেটারি মিস্ত্রি মিন্টু ভাই প্রায় তিন বছর থেকে খুব অসুস্থ। তার হার্ট ব্লক হয়ে গেছে। ভাল্ব চেঞ্জ করতে হবে। তাকে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে। অপারেশন খুবই ব্যয়বহুল। আমার সামর্থ্য অনুযায়ী আমি তাকে নগদ ২৫,০০০/- টাকা প্রদান করলাম। সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে আমার অনুরোধ, স্যানেটারি মিস্ত্রি মিস্ত্রি মিস্ মিন্টু ভাইকে যার যা সামর্থ অনুযায়ী অর্থ দিয়ে সহযোগিতা করবেন বলে আমি মনে করি।

তিনি আরও বলেন, আমি আগামী রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দাঁড়াবো। অবহেলিত রংপুরের মানুষের পাশে থাকতে চাই। একই সংগে সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক সকল কাজ করতে পারি। সেজন্য আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই।

রানার মা জুলেখা বেগম বলেন, আমার সন্তান সমাজের কাছে অবহেলিত। সে অবহেলিত হয়েও সমাজের মানুষের কথা চিন্তা করে আর ভাবেও। সেজন্য আজকে মিন্টু নামের এক ব্যক্তিকে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করল। এরকম হাজারো মন্টুর যেন আমার সন্তান সাহায্য করতে পারে। সেজন্য আপনারা সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন।

অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়া বলেন, আমি প্রায় তিন বছর থেকে অসুস্থ, হার্ট ব্লক হয়ে গেছে, ভাল্ব চেঞ্জ করতে হবে। ভাল্বের নিছে চর্বি জমছে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে। আমার নিজের কোনো সঞ্চয় নেয়। তাই আর্থিক সাহায্য ছাড়া আমি তো কিছু করতে পারবো না। তৃতীয় লিঙ্গের রানা ভাই আমাকে নগদ অর্থ দিয়ে সাহায্য করল। আমি যতদিন বেঁচে থাকব পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তৃতীয় লিঙ্গের রানা ভাইয়ের জন্য দোয়া করব। রানা ভাইসহ তার পরিবারের সকল লোকজন সবসময় ভাল থাকেন সুস্থ থাকেন। সেই দোয়াই করব।

উপস্থিত আরও উপস্থিত ছিলেন, রানার ফুপু রাশেদা বেগম, তৃতীয় লিঙ্গ’র সদস্য মোছা: নতুন, মোছা: সুমাইয়া প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!