1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
সৈয়দপুরে ২২৬ তম সাহিত্য আসরঅনুষ্ঠিত - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সৈয়দপুরে ২২৬ তম সাহিত্য আসরঅনুষ্ঠিত

জয়নাল আবেদীন হিরো নীলফামারী জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৪৬

“সাহিত্যের পরিসীমা আমাদের পথচলা” এই প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠিত হল সাপ্তাহিক সাহিত্য আসরের ২২৬ তম আসর। সাহিত্য আসরে শিক্ষা ও সংস্কৃতি অঙ্গনে বিশেষ অবদান রাখায় সেরা দশ জনকে সম্মাননা প্রদান করা হয় ।

৬ ই জানুয়ারী বৃহস্পতিবার রাতে সৈয়দপুর প্লাজা রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত
আসরে সভাপতিত্ব করেন সাহিত্য আসরের কার্যনির্বাহী পরিষদের কার্যকরী সভাপতি সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃআনোয়ারুল ইসলাম।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামিক ব্যাংক বাংলাদেশ লিমিটেড সৈয়দপুর শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আনোয়ারুল হক।

এবারের আসরে শিক্ষা ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখায় “সেরা২০২১” দশ জন কে সম্মাননা প্রদান করা হয়।বেস্ট পারফর্মার ২০২১ সম্মাননায় ভূষিত করা হয় নাট্যকার মীর সরওয়ার আলী মুকুল, নাট্যকর্মী কাজী আনিসুর রহমান, নাট্যকর্মী শাওন জামান,রাসেল বাবু,নাট্যকর্মী ও কবি মুবাশ্বিরা মিম, নাট্যকর্মী রজনী মন্ডল,নাট্যকর্মী মার্জিয়া রেজা রাইদা, গায়ক জি এম রুসাফী, নাট্যকর্মী তাহমিন বিন লাবিব, নাট্যকার হিরা শর্মা ও নাট্যকর্মী সাব্বির হোসাইন সানকে।

আসরের দ্বিতীয় পর্বে কবিতা আবৃত্তি ও গান দিয়ে আসর মাতিয়ে রাখে সাহিত্য আসরের সদস্যরা । বক্তব্য রাখে সাহিত্য আসরের
সাঃ সম্পাদক ও শিল্প সাহিত্য সংসদের
সাহিত্য সম্পাদক কথা সাহিত্যিক আকমল সরকার রাজু,প্রচার ও প্রকাশনা সম্পাদক জিএম মাজহারুল ইসলাম, আসরের সভাপতি শ্বপন কুমার গুহ, শাহ হামিদুর ইসলাম,শিল্প সাহিত্য সংসদ এর নাট্য সম্পাদক আকতার মৃধা প্রমুখ। আসরটি সঞ্চালনা করেন কবি ডেইজি আদানী ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!