1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
কাফ্রীখাল ৬নং ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রাজা - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কাফ্রীখাল ৬নং ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রাজা

শরিফা বেগম শিউলী স্টাফ রিপোর্টার রংপুরঃ
  • প্রকাশকাল : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২১

রংপুর মিঠাপুকুর উপজেলার ৬ নং কাফ্রীখাল ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।মিঠাপুকুরের সাবেক সংসদ, গণ মানুষের নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট হামিদুজ্জামান সরকারের ভাতিজা। মোঃ খলিলুর রহমান সরকার রাজা

সাবেক ছাত্রনেতা, ৬ নং কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি।

তিনি দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন। ১৯৭২ সাল থেকে ১৯৭৮ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক কাফ্রিখাল ইউনিয়ন ছাত্রলীগ দায়িত্ব পালন করেছেন। ১৯৭৯ সাল থেকে ১৯৮৩ সাল পর্যন্ত সাধারণ সম্পাদক মিঠাপুকুর থানা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছেন। ১৯৮৬ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করেছেন। ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত সিনিয়র সহ-সভাপতি কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করেছেন। ২০১৭ সাল হইতে ভারপ্রাপ্ত সভাপতি কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করে আসছেন সৎ ও নিষ্ঠার সাথে।

তিনি মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ পরিবারের সন্তান,
তাহার শ্রদ্ধেয় চাচা সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের সংগঠক এডভোকেট মরহুম হামিদুজ্জামান সরকার, ১৯৭৩ সালে রংপুর জেলা,মিঠাপুকুর উপজেলা থেকে,বাংলাদেশ আওয়ামী লীগ হতে মনোনয়ন নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

বৃহস্পতিবার ৬ জানুয়ারী রাতে গণভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড তাঁকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার অনুমতি দেয়। নির্বাচনের জন্য নৌকা প্রতীকের মনোনয়ন পেতে উপজেলা থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনোনয়ন পাওয়ার পর মুঠোফোনে খলিলুর রহমান রাজা বলেন, নির্বাচনে বিজয়ী হয়ে কাফ্রীখাল ইউনিয়নের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করবো।

খলিলুর রহমান রাজার ফুফাতো ভাই অ্যাডভোকেট রানা
ও চাচাতো ভাই সবুজ সরকার বলেন আমাদের ভাই মনোনয়ন পেয়েছে আমরা খুব খুশী হয়েছি। ধন্যবাদ জানাই বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশরত্নকে। ত্যাগি ও প্রবীণ আওয়ামী লীগ নেতাদেরকে মনোনয়ন দিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!