1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
ডোমারে ১৭ হাজার ৫ শত শিক্ষার্থীদের কোভিড-১৯ ফাইজারের টিকা প্রদানের শুভ উদ্বোধন - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডোমারে ১৭ হাজার ৫ শত শিক্ষার্থীদের কোভিড-১৯ ফাইজারের টিকা প্রদানের শুভ উদ্বোধন

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার ডোমার ঃ
  • প্রকাশকাল : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৩৩

নীলফামারীর ডোমার উপজেলায় ১২ থেকে ১৭ বছর বয়সী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ১৭ হাজার ৫ শত শিক্ষার্থীদের ফাইজার কোভিড-১৯ টিকা প্রদানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম।

শনিবার (৮ই ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় উপজেলা আঞ্চলিক বাঁশ গবেষণা কেন্দ্রে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ের সহযোগীতায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী”র সভাপতিত্বে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডাঃ আবুল আলা, একাডেমিক সুপার ভাইজার সাফিউর রহমান, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল-আমিন রহমান, হেল্থ ইন্সপেক্টর (ইনচার্জ) বেলাল উদ্দিন, ইএসডিও জানো প্রকল্পের উপজেলা ম্যানেজার শরিফ আহমেদ শাহ সহ জানো প্রকল্পের ফিল্ড কর্মকর্তা ও ভলান্টিয়ারগন প্রমুখ উপস্থিত ছিলেন।
উক্ত টিকাদান কর্মসূচী আগামী ১৫ই জানুয়ারি পর্যন্ত চলমান থাকবে, উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১৭ হাজার ৫ শত শিক্ষার্থীদের পর্যায়ক্রমে এই ফাইজারের টিকা প্রদান করা হবে। এরই ধারাবাহিকতায় আজকে শনিবার উপজেলার ৭টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ২ হাজার শিক্ষার্থীদের মাঝে ফাইজারের টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে উদ্বোধনী দিনে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১শত ৬৩ জন, ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫০ জন, সোনারায় উচ্চ বিদ্যালয়ের ৫ শত জন, ডোমার বালিকা বিদ্যা নিকেতনের ৫০ জন, চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের ৩ শত, জি আর চান্দখানা উচ্চ বিদ্যালয়ের ৪ শত ৩৭জন, মির্জাগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৫ শত সহ ২ হাজার শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান করা হয়েছে।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী জানান, আজকে উদ্বোধনী দিনে ২ হাজার শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান করা হয়েছে। এই কার্যক্রম আগামী ১৫ই জানুয়ারি পর্যন্ত চলমান থাকবে। তিনি আরও বলেন, ১৫ তারিখের মধ্যে উপজেলায় ১৭ হাজার ৫ শত শিক্ষার্থীদের মাঝে এই টিকা প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!