1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. tvtista2@gmail.com : manik :
নীলফামারীর নতুন ডিসির ইয়াসির আরেফিন - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
বাঘায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসীর মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড জলঢাকায় শীতার্ত মানুষের পাশে ব্যারিষ্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন জলঢাকায় গৃহহীন ১৫০টি পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন। বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ইপিজেডের ৪ মহিলা শ্রমিক নিহত,আহত-৫ জলঢাকায় সমলয় পদ্ধতিতে যান্ত্রিক ভাবে বোরো রোপনের উদ্ধোধন ! বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা’র মৃত্যুতে – উপজেলা চেয়ারম্যান শাহীনের শোক ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন ডোমারে চারশত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নীলফামারীর নতুন ডিসির ইয়াসির আরেফিন

জয়নাল আবেদীন হিরো নীলফামারী জেলা প্রতিনিধি :
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩১

এক সপ্তাহ আগে নীলফামারীর নতুন জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পাওয়া নাফিসা আরেফিনকে বদলি করা হয়েছে। নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে কৃষিমন্ত্রীর একান্ত সচিব খন্দকার ইয়াসির আরেফিনকে।

বুধবার (১২ জানুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব কে এম আল-আমীন স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে ইয়াসির আরেফিনকে নতুন ডিসি নিয়োগ দিয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। একই সঙ্গে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব নাফিসা আরেফিনকে নীলফামারীর ডিসি হিসেবে বদলির আদেশ বাতিল করা হয়েছে। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

গত ৫ জানুয়ারি ১৩ জেলায় জেলা প্রশাসক পদে রদবদল আনে সরকার। এর মধ্যে নীলফামারীও রয়েছে। কিন্তু জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়া নাফিসা আরেফিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘ছাত্রদলের রাজনীতি করতেন’ বলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলোচনা শুরু হয়। এরপরই তাকে সরিয়ে খন্দকার ইয়াসির আরেফিনকে এ পদে নিয়োগ দেওয়া হয়।

গত ৫ জানুয়ারি নীলফামারীর বর্তমান জেলা প্রশাসক (ডিসি) মো. হাফিজুর রহমান চৌধুরীকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্ম সচিব পদে বদলি করা হলেও তিনি এখনো নীলফামারীর ডিসি পদে দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!