1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
নীলফামারীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সমাবেশ - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

নীলফামারীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সমাবেশ

জয়নাল আবেদীন হিরো নীলফামারী জেলা প্রতিনিধি :
  • প্রকাশকাল : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৬৯

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নীলফামারীতে সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ। বুধবার সন্ধ্যায় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেলের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।
আসাদুজ্জামান নূর বলেন, বাংলাদেশের আজকে যে বিশাল পরিবর্তন ঘটেছে তা মাত্র ১২বছরে। যা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে। তার হাত ধরেই আজকের এই চিত্র। বিশ্বের অনেক দেশের রাষ্টপ্রধান বাংলাদেশের এই উন্নয়নে বিষ্মিত। বঙ্গবন্ধুর কন্যার কাছে ম্যাজিক জানতে চান।
ছাত্রদের উদ্দেশ্যে তিনি বলেন, সততা ও নিষ্ঠা নিয়ে আন্দোলন করেছিলো ছাত্রসমাজ। সেই সুত্র ধরে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠিত হয়। ছাত্ররা যেমন পড়াশোনা করবে, মানুষ হবে, মানুষের পাশে থাকবে তেমনি আন্দোলন সংগ্রামেও ঝাঁপিয়ে পড়বে। কারণ শত্রুরা এখোনো আমাদের পিছু ছাড়েনি।

সমাবেশে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর সভাপতি মসফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!