1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
ডোমারে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রায়হান বারী - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

ডোমারে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রায়হান বারী

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার ডোমার নীলফামারীঃ
  • প্রকাশকাল : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১১৪

নীলফামারীর ডোমার উপজেলার স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে ‘শ্রেষ্ঠ উপজেলা’ হিসেবে ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগের নাম ঘোষণা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় পুরস্কার হিসেবে সম্মাননা স্বারক পেলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী।

বৃহস্পতিবার দুপুরে নীলফামারী জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডাঃ রায়হান বারী”র হাতে সন্মাননা স্বারক পুরস্কার তুলে দেন, নীলফামারী-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নুর (এমপি) ।
জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে থাকা ৬টি উপজেলার মধ্যে ‘শ্রেষ্ঠ উপজেলা’ হিসাবে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাম ঘোষনা করা হয়। এসময় নীলফামারী জেলা সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবীরসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী বলেন, ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগের এই অর্জনে উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীদের অবদান রয়েছে। বিশেষ ভাবে আমাদের অনুগ্রেরণা জাগিয়েছে নীলফামারী জেলা সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবীর মহোদয়। যার দিক নির্দেশনা নিয়ে এগিয়ে চলেছে ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগ। আমরা বিশেষ ভাবে সফলতা অর্জন করেছি করোনা মোকাবেলা এবং সিজারিয়ান কার্যক্রমের সেবার মান উন্নয়নে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক দিনে নরমাল ডেলিভারির মাধ্যমে ৮ নবজাতকের জন্ম হয়েছে। যা এক দিনের সর্বোচ্চ রেকর্ড সৃষ্টি হয়েছে এবং একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। পাশাপাশি বিভিন্ন পত্রিকা ও অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হওয়ায় সংবাদটি জেলায় চাঞ্চোল্যর সৃষ্টি হয়ে ছড়িয়ে পড়লে দুপুরে নীলফামারী জেলা সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির পরিদর্শনে আসেন এবং প্রসূতি মা ও শিশুদের খোঁজ খবর নেন এবং স্বাস্থ্য বিষয়ে বিভিন্ন পরামর্শ প্রদান করে সকল নবজাতক শিশুদের জন্য উপহার স্বরূপ পোষাক তুলে দেন ৮ জন নবজাতক শিশুর মায়েদের হাতে। পরিশেষে তিনি মান সম্মত সেবা প্রদানে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!