1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
সৈয়দপুরে তৃণমূল পর্যায়ে খেলোয়াড় বাছাই সম্পন্ন - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৫০ অপরাহ্ন

সৈয়দপুরে তৃণমূল পর্যায়ে খেলোয়াড় বাছাই সম্পন্ন

জয়নাল আবেদীন হিরো,নীলফামারী জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫১

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় তৃনমূল পর্যায় ফুটবল খেলোয়াড় বাছাই সম্পন্ন হয়েছে। আজ সোমবার (১৭ জানুয়ারী) সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়।

জানা যায়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ক্রীড়া পরিদফতরের ব্যবস্থাপনায় নীলফামারী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতার (অনূর্ধ্ব-১৫) এর জন্য এ বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম -সাধারণ সম্পাদক শাবাহাত আলী সাব্বু, নির্বাহী সদস্য আব্দুল আজিজ শাহ্, অমল কুমার রায়, জেলা ক্রীড়া অফিসার আবুল হাসেমের ও সৈয়দপুর বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) আব্দুস সালাম মন্ডলসহ অন্যান্যরা।
নীলফামারী জেলা ক্রীড়া অফিসার জানান, এ উপজেলায় তৃণমূল পর্যায়ে ৬০ জন ফুটবল খেলোয়াড় অংশ গ্রহন করেন। এদের মধ্যে থেকে ৬ জনকে বাছাই করা হয়। বাছাইকৃত খেলোয়াড়দের জেলা পর্যায়ে একদিনের অনুশীলন হবে। এরপর জেলার ২৪ জন খেলোয়াড়কে নিয়ে পাঁচ দিনের আবাসিক ক্যাম্পের ব্যবস্থা করা হবে। ওই ২৪ জন খেলোয়াড় থেকে বাচাই করে বিভাগীয় দল গঠন করে জাতীয় পর্যায়ে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিভাগীয় দল থেকে ৬ জন খেলোয়াড় বাছাই করে সমুদ্র সৈকত কক্সবাজারে বীচ ফুটবল প্রতিযোগিতা হবে। ডেভেলপমেন্ট ও বীচ ফুটবল প্রতিযোগিতা থেকে ৪০ জন খেলোয়াড় বাছাই করে উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!