1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
জলঢাকায় করোনা ভাইরাস প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:১২ অপরাহ্ন

জলঢাকায় করোনা ভাইরাস প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত 

জলঢাকা প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৯০
করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে ও নতুন ভ্যারিয়েন্ট (ওমিক্রণ)এর প্রাদুর্ভাব প্রতিরোধে নীলফামারী জলঢাকা উপজেলায় জনসচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরন করা হয়েছে। বুধবার(১৯ জানুয়ারী) সকালে পৌরশহরের স্থানীয় জিরোপয়েন্ট মোড়ে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সকল জনগনকে সচেতন করার মাধ্যমে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল ও মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে মাস্ক বিতরণ, জনসচেতনতা বৃদ্ধিকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, ভাইসচেয়ারম্যান গোলাম পাশা এলিচ, উপজেলা প্রকৌশলী আব্দুর রউফ, থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএইচএম রেজওয়ানুল কবীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক প্রমুখ।
এসময় বক্তারা করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সর্বসাধারণকে সঠিকভাবে মাস্ক পরিধান করা সহ স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বাজায় রেখে চলাচল ও বিনাপ্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়ার আহবান জানান। পরে তারা পৌর শহরে সাধারন মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে এই কর্মসুচি অব্যাহত থাকবে বলে সভায় জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!