1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বীর মুক্তযোদ্ধার রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মোঃ বনি ঝিনাইদহ জেলা প্রতিনিধি:
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৪২

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার রনাঙ্গণের বীর মুক্তিযোদ্ধা আব্দার হোসেন গত ২৪.০১.২০২২ (সোমবার) দিবাগত রাত আনুমানিক তিন টার কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না——–রাজিউন)।

অব্দার হোসেন হরিনাকুন্ডু উপজেলার জোড়াদাহ ইউনিয়নের কালীতলা মাঠপাড়া গ্রামের মৃত রিয়াজ উদ্দীনের পুত্র।মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর, এসময় তিনি এক স্ত্রী, দুই পুত্র, তিন কন্যা ও চার নাতি,নয় নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার দুপুরে মৃতের বাসভবণ প্রাঙ্গণে চৌকশ পুলিশ সদস্যদের গার্ড অভ অনার প্রদর্শনকালীন বীর মুক্তিযোদ্ধাকে শেষবারের মতো ফুলদিয়ে সন্মাননা সহ ছালাম জানান উপজেলা সহকারী কমিশনার(ভূমি)সেলিম আহমেদ।

এসময় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দীন মাস্টার, জেলা ডেপুটি কমান্ডার রেজাউল ইসলাম গেন্দা, যুদ্ধকালীন কমান্ডার আতিয়ার রহমাম,অফিস সহকারী মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার জোড়াদাহ ইউপি চেয়ারম্যান বাবু মিয়া সহ ভায়না ও জোড়াদাহ সহ সকল ইউনিয়নের মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। মৃত বীর মুক্তিযোদ্ধার পুত্র আরিফুল ইসলাম জানান গত এক সপ্তাহ পূর্বে তার পিতা আব্দার হোসেন লিভার ছিলছিস ও এ্যাজমা রোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন, টাকা শেষহয়ে যাওয়ায় তিনি বাড়ীতে টাকা সং…

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!