1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা বাসীদের সচেতন করতে পথে,পথে ঘুরছে ফিরছে হরিণাকুণ্ডুর এসিল্যান্ড

মোঃ বনি ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ১৮

ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলা বাসীদের ভাইরাসের ছোবল থেকে রক্ষায় সচেতন করতে বিভিন্ন গ্রামের বাজারে বাজারে, পথে পথে , ঘুরে ফিরছে উপজেলা সহকারী(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সেলিম আহমেদ।

বুধবার দিনভর তিনি কালীশংকরপূর বাজার,ভবিতপূর বাজার,জটারখাল বাজার,জোড়াদাহ বাজার,সাতব্রীজ বাজার সহ বিভিন্ন গ্রামের আরও বেশকয়টি বাজারে উপস্থিত জনসাধারণের দিনদিন ঘনিভূত হওয়া হায়েনা ভাইরাস অমিক্রনের হাতথেকে রক্ষাপেতে হলে মাস্ক পরিধান করাসহ, সাবানদিয়ে হাতধোয়া,সামাজি দুরত্ব বজায় রাখা,হাচ্ছি কাশি মাথা ব্যাথা,জ্বর হলে তাৎক্ষণিক ডাক্তারের সরনাপন্য হওয়ার কথা বলে সচেতন করাসহ মাস্ক বিতরণ করার পাশাপাশি সরকারী আই অমান্য করে মাস্ক পরিধান নাকরার অপরাধে দুইটি মামলায় অর্থদন্ড প্রদান করেন।
একই দিনে তিনি উপজেলার কালীশঙ্করপূর ও ভবিতপূর গ্রামে কৃষি জমির উর্ব্বরতা,শ্রেণী রক্ষায়,জমি খননকরে মাটি স্থানান্তরিত করা ঠেকাতে অভিজান পরিচালনা করেন এ সময় কাউকে সরেজমিনে পাওয়া না যাওয়ায় মাটি কেটে তালা ড্রেজার মেশিনের ব্যাটারী ঘটনাস্থলেই ধ্বংস করেন।
একই সময়ে তিনি এলাকাবাসীকে কৃষিজমি নষ্ট করে, খনন করলে জমির উর্ব্বরতা হারানোর পাশাপাশি কৃষি জমির পরিমান কমতে থাকে জানিয়ে জমি খনন করে মাটি স্থানান্তরিত করা থেকে বিরত থাকতে আহব্বাম জানান।
এছাড়াও তিনি সরকারী আইন অমান্যকারীদের আইনের আওতায় আনা হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!