1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
নবগঠিত নির্বাচন কমিশনকে স্বাগত জানালো বাংলাদেশ জনতাঐক্য - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:১০ অপরাহ্ন

নবগঠিত নির্বাচন কমিশনকে স্বাগত জানালো বাংলাদেশ জনতাঐক্য

মারুফ সরকার ,ঢাকা :
  • প্রকাশকাল : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আওয়াল এবং নির্বাচন কমিশনার বেগম রাশিদা সুলতানা, আহসান হাবিব খান, মোঃ আলমগীর ও আনিসুর রহমানকে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ জনতা ঐক্য মন্তব্য করেছে যে, দেশের পুরো নির্বাচনী ব্যবস্থার উপর জনগন আজ আস্থাহীন। নতুন প্রধান নির্বাচন কমিশনার ও তার সহযোগিরা যে নির্বাচনী ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে সেখান থেকে তুলে আনতে সক্রিয় হবেন। তারা জনগনের আকাংখিত ভোটাধিকার প্রতিষ্ঠা করতে স্বক্ষম হবেন বলে আশা রাখতে চাই।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির সভাপতি মোঃ আরিফুর রহমান বলেন, নতুন ইসিতে যারা দায়িত্ব পেয়েছেন কর্মজীবনে প্রত্যেকেই অত্যন্ত দক্ষতা, সততা এবং যোগ্যতার ভিত্তিতে কাজ করেছেন। আমাদের প্রত্যাশা, তারা অতীতে যে যোগ্যতা—দক্ষতা দেখিয়েছেন, ঠিক সেইভাবে দেশবাসীর প্রত্যাশা পূরণ করবেন।

তিনি আরও বলেন অতীতের সকল নির্বাচন কমিশন কে নিয়ে জনগণ ও সকল রাজনৈতিক দল প্রশ্ন তুলেছেন এবং সকলেই দাবী করেছেন দলিও সরকারের অধিনে কোন দিন সুষ্ঠ নির্বাচন সম্ভব না। আমি মনে করি বাংলাদেশের সংবিধান অনুযায়ী যে ক্ষমতা আছে সেটা পুরপুরি ব্যবহার করে, শক্তি শালী নির্বাচন কমিশন হয়ে অতীতের সকল প্রশ্নের উত্তর দিবেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!