1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
ডোমারে লুৎফল হক ফাউন্ডেশনের সহযোগিতায় টিকা প্রদান - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

ডোমারে লুৎফল হক ফাউন্ডেশনের সহযোগিতায় টিকা প্রদান

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার ডোমার নীলফামারীঃ
  • প্রকাশকাল : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৫

“কোভিড-১৯ এর টিকা নিন সুস্থ থাকুন ” নীলফামারীর ডোমারে বর্ধিত সময়ের শেষ দিনে আ”লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের সহযোগিতায় বিশেষ কোভিড-১৯ করোনার ১ম ডোজ গনটিকা প্রদান করা হয়েছে।

সোমবার (২৮শে ফেব্রুয়ারী) সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত ডোমার বাজারস্ত শহীদ ধীরাজ ও মিজান স্মৃতি পাঠাগারের বারান্দায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স”র ব্যবস্থাপনায় বর্ধিত সময়ের শেষ দিনে লুৎফল হক ফাউন্ডেশনের সহযোগিতায় বিশেষ কোভিড-১৯ করোনা টিকার ১ম ডোজ টিকা প্রদান কর্মসূচীর আয়োজন করা হয়েছে।
আ”লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের সভাপতি আনজারুল হক সকাল নয়টায় গনটিকা প্রদান কর্মসূচীর শুভ উদ্বোধন ঘোষণা করেন।
কোভিড-১৯ করোনা টিকা প্রদানের দ্বায়িত্বে নিয়োজিত ছিলেন দোলাপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সউদ বিন আল সাদ সজীব, ছোটরাউতা কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি লাইজু সুলতানা, দোলাপাড়া কমিউনিটি ক্লিনিকের এমএইচভি আফছানা মিমি, উপজেলার সোনারায় ইউনিয়নের খাটুরিয়া কমিউনিটি ক্লিনিকের এমএইচভি ইফফাত আরা প্রমুখ উপস্থিত থেকে ক্যাম্পে টিকাদান কর্মসূচী পরিচালনা করেন।
এবিষয়ে লুৎফল হক ফাউন্ডেশনের সভাপতি আনজারুল হক জানান, ডোমারে আ” লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের সহযোগিতা বর্ধিত সময়ের শেষ দিনে কোভিড-১৯ করোনা ভাইরাসের ১ম ডোজ গনটিকা প্রদান কার্যক্রম ডোমার বাজারস্ত বাটার মোড়ে বিশেষ আয়োজন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। পাশাপাশি তিনি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী”র প্রতি তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন এমন একটি মহতি কাজে লুৎফল হক ফাউন্ডেশনের সহযোগিতা গনটিকা প্রদান কার্যক্রম সম্পন্ন করতে পেরে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!