1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
ভারতের বিপক্ষে জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ - প্রতিবাদের কন্ঠ
সোমবার, ২৩ মে ২০২২, ১১:০১ অপরাহ্ন

ভারতের বিপক্ষে জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ

অনলাইন
  • প্রকাশকাল : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৪৬

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে মাত্র ৪ রানে হেরে যায় বাংলাদেশ নারী ক্রিকেট দল। তীরে গিয়ে তরী ডোবার সেই দুঃখ ভুলে ভারতের বিপক্ষে জয়ের স্বপ্ন দেখেছে বাংলাদেশ।

মঙ্গলবার ভোরেই ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ম্যাচের আগে অধিনায়ক নিগার সুলতানা বলেন, আমরা এ মুহূর্তে পরের ম্যাচটি নিয়ে ভাবছি। অবশ্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হারটা খুব হতাশার। কিন্তু আমাদের আরও তিনটি ম্যাচ আছে। মনোযোগ সেদিকেই দিতে চাই।

বিশ্বকাপে প্রথমবারের মতো অংশ নিয়ে পাকিস্তানকে হারায় বাংলাদেশ। এরপর নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হেরে যায় নিগার সুলতানার নেতৃত্বাধীন দলটি।

নিগার বলেন, আমি মনে করি, বিশ্বকাপ

আমাদের জন্য বিরাট বড় এক অভিজ্ঞতা। শেখার বিরাট মঞ্চ। আমরা এটা কাজে লাগাতে চাই। এ সুযোগ আমরা সব সময়ই চেয়েছি। এখান থেকে সবকিছুই নিতে চাই। সব অভিজ্ঞতা ভবিষ্যতে কাজে লাগাতে চাই।

নিগার আরও বলেন, আমরা কখনই বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পাই না। ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত আমরা কেবল টি–টোয়েন্টিই খেলেছি। আর পাকিস্তানের বিপক্ষে দুটি ওয়ানডে খেলেছি। ওয়ানডে ম্যাচ তো আমরা খেলারই সুযোগ পাই না। এবার মনে হচ্ছে- আমরা ভবিষ্যৎ সফরসূচিতে অন্তর্ভুক্ত হব। আমরা বেশি বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পাব। বড় দলগুলোর বিপক্ষে খেলার সুযোগ পাব। সুতরাং এটি আমাদের জন্য বড় সুযোগ, বড় চ্যালেঞ্জও।

নিগার সুলতানা আরও বলেন, আমরা ভারতের সঙ্গে টি–টোয়েন্টি খেলতে বেশি অভ্যস্ত। টি–টোয়েন্টিতে রেকর্ডও ভালো ভারতের সঙ্গে। ২০১৮ এশিয়া কাপ ফাইনালের পর আমরা ভারতের সঙ্গে ভিন্ন মানসিকতায় খেলতে নামি। আমার দলে এমন কয়েকজন খেলোয়াড় আছেন, যারা ভারতের সঙ্গে অনেকবার খেলেছেন। এখানে অনেক দিন ধরেই আছি (নিউজিল্যান্ড)। উইকেট কেমন হবে সেটি জানি। আমার মনে হয়, আমরা ভারতের সঙ্গে ভালোই করব।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!