1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
গাজীপুর মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা - প্রতিবাদের কন্ঠ
রবিবার, ২২ মে ২০২২, ১০:১৪ অপরাহ্ন

গাজীপুর মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা

হেলেনা আক্তার গাজীপুরঃ
  • প্রকাশকাল : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৯

গাজীপুর মহানগরে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।বুধবার (২৭ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

নতুন কমিটিতে মহানগর ছাত্রলীগের সভাপতি হিসেবে মোঃ মশিউর রহমান সরকার বাবু ও শেখ মোস্তাক আহমেদ কাজলকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন, রাজিব হায়দার সাদিম, মঈন মোল্লা, কাজী মোহাম্মদ সাকির, ইমরান সরকার বাবু, সায়মন সরকার, কাজী রাব্বি হাসান শুভ ও ইলিয়াস আহমেদ।

 

২০১৩ সালে গাজীপুর সিটি করপোরেশন গঠনের পর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদের নাম ঘোষণা করে ওই বছরের ১১ অক্টোবর মাসুদ রানা এরশাদকে সভাপতি ও তৌহিদুল ইসলাম দীপকে সাধারণ সম্পাদক করে গাজীপুর মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করে তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। এর প্রায় ১ বছর পর ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 

২০১৬ সালের ৩ নভেম্বর মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা এরশাদকে অব্যাহতি দিয়ে ইকবাল হোসেন পাঠানকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সংসদ। তার সভাপতিত্বে ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি সম্মেলনের মাধ্যমে পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠনের জন্য পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করে কেন্দ্রীয় ছাত্রলীগ। সম্মেলনের দীর্ঘ চার বছর পর বুধবার (২৭ এপ্রিল) বিকেলে মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!