1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
ডোমারের চিলাহাটিতে সাংবাদিক কাজলকে হত্যা ও গুমের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত - প্রতিবাদের কন্ঠ
রবিবার, ২২ মে ২০২২, ০৯:০৬ অপরাহ্ন

ডোমারের চিলাহাটিতে সাংবাদিক কাজলকে হত্যা ও গুমের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার, ডোমার নীলফামারীঃ
  • প্রকাশকাল : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৫

নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল হক কাজলকে সন্ত্রাসী কতৃক হত্যা ও গুমের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার ২৭ এপ্রিল দুপুরে চিলাহাটি প্রেসক্লাবের আয়োজনে চিলাহাটি সরকারি কলেজের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসুচী পালন করা হয়।
চিলাহাটি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব তোজাম্মেল হক মঞ্জুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার তাহমিন হক ববি, নীলফামারী জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আতিয়ার রহমান বাড্ডা, সহ-সভাপতি ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ভূবন রায় নিখিল, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আসতাক, বাংলা ট্রিবিউন জেলা প্রতিনিধি তৈয়ব আলী সরকার, এটিএন নিউজের জেলা প্রতিনিধি মিল্লাদুর রহমান মামুন, চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি রায়হান সবুক্তগীন অনিকেত, টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাদ্দাম আলী, দেশ টিভির জেলা প্রতিনিধি আব্দুল বারী, ডোমার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি, সহ-সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু, সাবেক সভাপতি আসাদুজ্জামান হিল্লোল, চিলাহাটি প্রেসক্লাবের সহ-সভাপতি এআই পলাশ, মাহাবুল হক ওহাবুল প্রমুখ বক্তব্য রাখেন।
ডোমার প্রেসক্লাবের সাহিত্যে ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক খবরপত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি আনিছুর রহমান মানিকের সঞ্চালনায় নীলফামারী জেলা থেকে শুরু করে বিভিন্ন উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগন এবং এলাকার সকল পেশাজীবির মানুষ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

 

 

এসময় বক্তারা বলেন, অবিলম্বে অভিযুক্ত সাজ্জাদ চৌধুরীকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানায়, অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।
উল্লেখ্য যে, গত ২৩শে মার্চ চিলাহাটি ডায়াবেটিস সমিতির ফলক উন্মোচন অনুষ্ঠানের সংবাদ প্রকাশের জের ধরে এবং গত ১৮ এপ্রিল চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের তথ্য সংগ্রহের সময় সন্ত্রাসী সাজ্জাদ চৌধুরী জনসম্মুখে সাংবাদিক আশরাফুল হক কাজলকে হত্যা গুম এবং প্রান নাশের হুমকি প্রদান করে। উক্ত ঘটনার পরিপেক্ষিতে আশরাফুল হক কাজল বাদী হয়ে সন্ত্রাসী সাজ্জাদ চৌধুরীর বিরুদ্ধে ডোমার থানা জিডি নং ১০০৯ ১৯ এপ্রিল ২০২২ ইং দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!