1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
বাংলাদেশ প্রেসক্লাবের আয়োজনে ইউএনও শাহিনা শবনমের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:১৬ অপরাহ্ন

বাংলাদেশ প্রেসক্লাবের আয়োজনে ইউএনও শাহিনা শবনমের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার, ডোমার নীলফামারীঃ
  • প্রকাশকাল : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৪

নীলফামারীর ডোমারে বাংলাদেশ প্রেসক্লাবের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর বদলী জনিত বিদায়ী সংবর্ধনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৮ এপ্রিল বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে বাংলাদেশ প্রেসক্লাব ডোমার উপজেলা শাখার সভাপতি জাবেদুল ইসলাম সানবীম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, পৌর কমান্ডের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি, জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদ আহমেদ শান্তু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, সোনারায় ইউপি চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী, কেতকীবাড়ী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম রোমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গনেশ কুমার আগরওয়ালা,মহিলা যুবলীগের সভাপতি আসমা সিদ্দিকা , পৌর ছাত্রলীগের সভাপতি বিজয় রায় প্রমুখ।

 

 

আলোচনা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতী মাহমুদ বিন আলম।
সোনামনি কলির সঞ্চালনায়, উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধারা রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সুধীজন এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে শাহিনা শবনম বলেন আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতা নিয়ে দীর্ঘ প্রায় আড়াই বছর ডোমার উপজেলায় দক্ষতা ও সততার সঙ্গে কাজ করতে গিয়ে আমাকে অনেক কঠোর অবস্থান নিতে হয়েছে, এতে করে অজান্তে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি সেটা আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর চাকুরির সুবাদে আমার বদলী হবে এটাই স্বাভাবিক, তবে আমি যেখানেই থাকি না কেন আপনাদের ভালোবাসা এবং সহযোগিতার কথা আজীবন মনে থাকবে। পরিশেষে তিনি কর্মময় জীবনে আরও দক্ষতা এবং সততার সঙ্গে কাজ করতে পারেন এজন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!