1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
দৈনিক মানববার্তার নীলফামারী জেলা অফিসের প্রতিষ্ঠাবার্ষীকিতে দুস্থ ও অসহায়দের মাঝে শাড়ী, লুঙ্গি, সেমাই-চিনি বিতরণ - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন

দৈনিক মানববার্তার নীলফামারী জেলা অফিসের প্রতিষ্ঠাবার্ষীকিতে দুস্থ ও অসহায়দের মাঝে শাড়ী, লুঙ্গি, সেমাই-চিনি বিতরণ

জয়নাল আবেদীন হিরো নীলফামারী জেলা প্রতিনিধি :
  • প্রকাশকাল : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ২৪

দৈনিক মানববার্তার নীলফামারী জেলা অফিস মিডিয়া কর্ণারে ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে শাড়ী, লুঙ্গি, সেমাই-চিনি বিতরণ শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৯এপ্রিল শুক্রবার বাদ আছর সংগঠনটির নিজস্ব কার্যালয়ে মিডিয়া কর্ণারের ব্যুরো চিফ জয়নাল আবেদীন হিরোর সভাপত্বিতে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা পরিষদ সদস্য শামীম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আইসঢাল খিয়ারপাড়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ আফজাল বিন নাজির ও কামারপুকুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সরকার। বিতরণ অনুষ্ঠানে ৫০ জন দুস্থ্য ও অসহায়দের মাঝে শাড়ী, লুঙ্গি, সেমাই, চিনি ও মাক্স বিতরণ করা হয়। সংগঠনটি সমাজে বিভিন্ন সামাজিক কার্যক্রমের পাশাপাশি ২০১০ সাল থেকে প্রতি বছর শীতকালে ৩০০ দুস্থ্য ও অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে আসছে এবং পবিত্র রমজান মাসে উল্লেখিত দুস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে আসছেন। দুস্থ ও অসহায়রা এসব ঈদ উপহার পেয়ে বেজায় খুশি হয়েছেন। এছাড়াও সাংবাদিক জয়নাল আবেদীন হিরো সংগঠনের পক্ষে নিজস্ব ব্যয়ে করোনা কালে ২টি বছর অসহায়দের মাঝে মাস্ক,সাবান,হ্যান্ড স্যানিটাইজার,খাদ্য সামগ্রীও বস্ত্র বিতরন করেছেন ।

 

 

সেই সাথে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি করতে হ্যান্ড বিল বিতরণ করেছেন। প্রতি বারের মত এবারও এই ঈদে অসহায়দের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এসব বিতরণ এর ব্যবস্থা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!