1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
রংপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দুস্থ ও পথ-শিশুদের মাঝে ঈদ উপহার - প্রতিবাদের কন্ঠ
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

রংপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দুস্থ ও পথ-শিশুদের মাঝে ঈদ উপহার

শরিফা বেগম শিউলী স্টাফ রিপোর্টার রংপুর:
  • প্রকাশকাল : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১১

রংপুরে দুস্থ পরিবার ও পথশিশুদের সাথে ঈদের অনন্দ ভাগাভাগি করে নিতে, দুস্থ পরিবার ও পথ-শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে রংপুর রিপোর্টার্স ইউনিটি।

শনিবার ৩০ এপ্রিল ২০২২ ইং দুপুরে রংপুর রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ও পিন্ধন গার্মেন্টস’র সহযোগিতায় রংপুর শহরের ১০০ জন দুস্থ পরিবার ও পথ-শিশুদের মাঝে শাড়ি,লুঙ্গি,ওরনা ও বিভিন্ন বয়সের ছোট বাচ্চাদের জামা কাপড় সেট ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়।

এসময় রংপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আসন্ন ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা, রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ও পিন্ধন গার্মেন্টস’র স্বত্বাধিকারী রাজিকুল ইসলাম রিপন ভাইয়ের সহযোগিতায় ঈদ উপহার দিতে পেরে খুব ভালো লাগতেছে। আগামী ঈদে আমরা যেন আরো বেশি পরিমাণে ঈদ উপহার দিতে পারি। আল্লাহ যেন আমাদের সেই তৌফিক দান করেন।

ঈদ উপহার বিতরণে সময় উপস্থিত ছিলেন,রংপুর রিপোটার্স ইউনিটির সভাপতি এ.কে.এম রহমতুল্লাহ অপু,সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন বাবলু,সাধারণ সম্পাদক-শিমুল ইসলাম, যুগ্ন সম্পাদক-রঞ্জিত দাস, কোষাধ্যক্ষ -মেহেবুব পারভেজ সুমন,সহ সংগঠনিক সম্পাদক- রবিন চৌধুরি রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক-শরিফা বেগম শিউলী,প্রচার সম্পাদক-সিয়াম হোসেনসহ ইউনিটি অন্যান্য সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!