1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ আত্রাই উপজেলা শাখার দ্বিবার্ষিক সন্মেলন অনুষ্ঠিত - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৪৬ অপরাহ্ন

বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ আত্রাই উপজেলা শাখার দ্বিবার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

একেএম কামাল উদ্দিন টগর আত্রাই উপজেলা প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১১

বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ আত্রাই উপজেলা শাখার দ্বিবার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (30 এপ্রিল) সকালে আত্রাই উপজেলা পূঁজা উদযাপন কমিটির আয়োজনে আত্রাই বিশ্ববিদ্যালয় ডিগ্রী কলেজ মাঠ চত্বরে প্রথম অধিবেশনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আত্রাই উপজেলা শাখার (ভারপ্রাপ্ত) সভাপতি শ্রী সত্যেন্দ্র নাথ চক্রবত্তী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদের নওগাঁ জেলা শাখার সাধারন সম্পাদক বাবু বিভাষ গোপাল মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলক কুমার সরকার ও নওগাঁ জেলা পূঁজা উদযাপন পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক প্রতাপ কুমার সরকার।

 

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাদেবপুর উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার মন্ডল, আত্রাই পূঁজা উদযাপন পরিষদের নেতা রথীন্দ্র নাথ সাহা,তাপস কুমার পাল,উত্তম কুমার,শ্রী অসিম কুমার রায়, বিশা ইউনিয়ন কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক উজ্জল কুমার স্যান্যাল,বড় সাঁওতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধু ভূষন দাস, বিশা ইউনিয়ন পরিষদের সদস্যা ও বিশা ইউনিয়ন পূঁজা উদযাপন পরিষদের নেত্রী শ্রীমতি সূচিত্রা রানী সরকার প্রমূখ। আলোচনা সভার পূর্বে শোক প্রস্তাপ পাঠ করেন আত্রাই উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী বরুন কুমার সরকার। পরে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়া জাতীয় ও বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদের পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি সহ আগত অতিথি বৃন্দ এবং আত্রাই উপজেলা পূঁজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদের নওগাঁ জেলা পুঁজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু বিভাষ গোপাল মজুমদার।

 

 

সভা শুরুতেই আত্রাই উপজেলা পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং বিনা প্রতিদ্ধীতায় শ্রী বরুন কুমার সরকারকে নতুন কমিটির সভাপতি নির্বাচিত করা হয় এবং ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের গোপন লিখিত ভোটে সাধারন সম্পাদক পদে এ্যাভোকেট শ্রী সনৎ কুমার প্রামানিককে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। অনুষ্ঠানে সভাপতি ও সাধারন সম্পাদক পদে ঘোষনা করে আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করার অনুরোধ জানান হয়।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!