1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
জলঢাকায় যথাযোগ্য মর্যাদায় মে দিবস পালিত - প্রতিবাদের কন্ঠ
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন

জলঢাকায় যথাযোগ্য মর্যাদায় মে দিবস পালিত

জলঢাকা প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : রবিবার, ১ মে, ২০২২
  • ১৫
দুনিয়ার মজদুর এক হও” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় যথাযোগ্য মর্যাদায়  আন্তর্জাতিক মে দিবস পালন করেন নীলফামারী জেলা বাস- মিনিবাস শ্রমিক ইউনিয়ন উপ-কমিটির জলঢাকা শাখা ও মাইক্রো শাখা এবং বিভিন্ন শ্রমিক সংগঠন।
রবিবার (১ লা মে) সকালে বাসষ্টান্ড চত্বরে মটর শ্রমিক ইউনিয়ন অফিস কার্যালয়ের সামনে জাতীয়,দলীয় ও কালো পতাকা উত্তলনের মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু করেন।
পরে এক বর্ণাঢ্য র‌্যালী নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ ও ১মিনিট  নিরাবতা পালন করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও জলঢাকা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, মটর শ্রমিক ইউনিয়নে কোষাধ্যক্ষ মোক্তার হোসেন,সড়ক সম্পাদক জুয়েল মিয়া, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা,সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, প্রচার সম্পাদক সোহরাব হোসেন,
মাইক্রো শাখার সভাপতি তহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক এমদাদুল হক,সহ-সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, কার্য্যকারী সভাপতি সাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ আশাদুল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন জলঢাকা লেবার শ্রমিক ইউনিয়নের সভাপতি আতিয়ার রহমান, সাধারন সম্পাদক জোনাব আলীসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরা। শেষে বঙ্গবন্ধুর কণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়ে অনুষ্ঠান শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!