1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
নবীনগরে এসিল্যান্ড মোশাররফ হোসাইন এর হস্তক্ষেপ অবৈধ বাঁধ অপসারণ - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:০৯ অপরাহ্ন

নবীনগরে এসিল্যান্ড মোশাররফ হোসাইন এর হস্তক্ষেপ অবৈধ বাঁধ অপসারণ

এম.এম অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : বুধবার, ৪ মে, ২০২২
  • ১২

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের মাঝিয়ারা মৌজার ভিটিবিষাড়া ও মাঝিয়ারা সংযোগ সড়কের পাশ দিয়ে প্রবাহিত খালের মধ্যে অবৈধ বাঁধ নির্মাণ করে পানি প্রবাহে বিঘ্ন সৃষ্টি করছিল মোহাম্মদ মজিবুর রহমান, পিতা আব্দুস সালাম, গ্রাম,- বিটিভিশারা। আজ উক্ত স্থানে অভিযান পরিচালনা করে বাঁধ নির্মাণকারীকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) ধারা অনুযায়ী ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

 

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন। উক্ত অভিযানে সহযোগিতা করেন নবীনগর থানার পুলিশ। তাছাড়া অবৈধ দখল কারী ব্যক্তি আগামী ০৩ দিনের মধ্যে অবৈধ স্থাপনা অপসারণ করে পূর্বের অবস্থায় ফিরিয়ে নিয়ে যাবে মর্মে লিখিত প্রদান করেন। উক্ত কাজের তদারকি করার জন্য জন্য রতনপুর ইউনিয়ন পরিষদের ২ জন মেম্বার কে দায়িত্ব প্রদান করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন কোনো অবস্থাতেই সরকারি জায়গা অথবা খাল ভরাট করতে দেওয়া হবে না। যাহারা সরকারি জায়গা অথবা খাল ভরাট করে পানির প্রবাহে বাধা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!