1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
নবীনগরে মসজিদে বখাটে টিকটকারদের আটক করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:২২ অপরাহ্ন

নবীনগরে মসজিদে বখাটে টিকটকারদের আটক করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন

এস.এম অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ১১

ব্রাহ্মণবাড়ীয়া নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে অবস্থিত মডেল মসজিদ এলাকায় নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় নবীনগর থানা ও ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদের সহযোগীতায় অভিযান পরিচালনা করা হয়। মসজিদের মুসল্লিদের অভিযোগ ছিল মডেল মসজিদ এলাকায় কিছু বখাটে টিকটক করার নামে অশ্লীল আচরণ করতেছিল। আজ শুক্রবার ৬-৫-২০২২ ইং বিকেলে

অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন এই সময় ৩৫ জন কে হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা মসজিদ কমপ্লেক্স এর উপরে বসে অশ্লীল অঙ্গভঙ্গি করতেছিল এবং ভিডিও করতেছিল।

আটককৃতরা নিজেদের অপরাধ স্বীকার করে এবং আর কখনো এই ধরণের আচরণ করবে না মর্মে অঙ্গীকার প্রদান করেন। স্থানীয় মুরব্বিদের জিম্মায় আটককৃতদের ছেড়ে দেওয়া হয়। অভিযানে উপস্থিত ছিলেন এস আই মান্নানের নেতৃত্বে নবীনগর থানার একদল পুলিশ, ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহোদয় ও মডেল মসজিদের পেশ ইমামসহ মুসল্লিগণ।সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দণ্ডবিধি, ১৮৬০ এর ২৯৪ ধারায় প্রকাশ্য অশ্লীলতার‌ শাস্তির বিষয়ে বলা হয়েছে। উল্লেখ্য উক্ত ধারাটি মোবাইল কোর্ট আইন, ২০০৯ এর তফশিলভুক্ত। এ ধারায় বলা হয়েছে-২৯৪। অশ্লীল কার্য ও সঙ্গীত করার শাস্তি :

যদি কোন ব্যক্তি অন্যদের বিরক্তি সৃষ্টি করে-

ক) কোন প্রকাশ্য স্থানে কোন অশ্লীল কার্য করে, অথবা

খ) কোন প্রকাশ্য স্থানে তার সন্নিকটে কোন অশ্লীল গান, গাঁথা, সঙ্গীত বা পদাবলী গায়, আবৃত্তি করে বা উচ্চারণ করে তাহলে সে ব্যক্তি ৩ (তিন) মাস পর্যন্ত যে কোন বর্ণনার কারাদন্ড বা জরিমানাদন্ডে বা উভয়প্রকার দন্ডে দন্ডিত হবে।নবীনগর উপজেলায় নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!