1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
বাঘায় গ্রাম রক্ষা বাধ ও নদী ড্রেজিং কাজ পরিদর্শন করেন মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব.মোঃ শাহরিয়ার আলম (এম পি ) - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

বাঘায় গ্রাম রক্ষা বাধ ও নদী ড্রেজিং কাজ পরিদর্শন করেন মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব.মোঃ শাহরিয়ার আলম (এম পি )

আব্দুল হক, রাজশাহী বাঘা প্রতিনিধিঃ-
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১২

রাজশাহীর বাঘা থানার  মীর গঞ্জ আলাই পুর ও কিশোর পুর  বাসির দীর্ঘদিনের প্রাণের দাবী নদী ভাঙ্গন থেকে গ্রাম রক্ষা বাধ ও নদী ড্রেজিং এর কাজ সরোজমিনে দেখতে  আসেন চারঘাট- বাঘার পর পর তিনবারের নির্বাচিত  মাননীয় সাংসদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুইবারের সফল পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব মোঃ শাহরিয়ার আলম এম পি। তিনি বলেন কাজের মানের বিষয়ে কোন ছাড় নেই। এ বিষয়ে তিনি বলেন সরকারি কর্মকর্তা ও ঠিকাদার সকলকে সতর্ক করে বলেন কাজ হতে হবে সুন্দর ও ভাল মানের। এসময় তিনি আরও বলেন আলাই পুর কেন্দ্রীয় গৌরস্থানের জন্য আর্থিক সাহায্য দিতে চান।

এসময় উপস্থিত ছিলেন বাঘা থানা নির্বাহী অফিসার জনাবা পাপিয়া সুলতান, বাঘা থানা অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন. মোঃ আশরাফুল ইসলাম (বাবুল ) সাধারণ সম্পাদক বাঘা থানা  আওয়ামীলীগ. মোঃ  আঃ কুদ্দুস বাঘা পৌর আওয়ামীলীগ  সভাপতি. আনোয়ার হোসেন মিল্টন সৈনিকলীগ সভাপতি বাঘা থানা.মোঃ আঃ রহমান সাংগঠনিক সম্পাদক বাঘা  থানা ও পাকুড়িয়া ইউনিয়ন আহবায়ক বাংলাদেশ আওয়ামীলীগ, যুগ্ম আহবায়ক সামিউল আলম (নয়ন) পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ.ও ৮ নং ওয়ার্ড সদস্য মোঃ রুবেল মণ্ডল। এছাড়া উপস্থিত ছিলেন মোঃ শফিকুল ইসলাম শেখ নির্বাহী প্রকৌশলী পানি উন্নয়ন বোর্ড.মোঃ রিফাত করিম উপ প্রকৌশলী,মোঃ জাকারিয়া ফেরদৌস প্রকৌশলী।এছাড়া উপস্থিত ছিলেন থানা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেএী বৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!