1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সর্বোচ্চ সম্মাননা পেলেন রংপুরের ২টি প্রতিষ্ঠান - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:৪০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক  জলঢাকায় এমপি ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ  বন্যা কবলিত অসহায় মানুষের সেবায় বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান মানবতার ফেরিওয়ালা ব্যারিস্টার তুরিন : খবর নিলেন গ্রামের নারীদের নীলফামারীতে পুনাকের তাঁত শিল্প ও পণ্য মেলার উদ্বোধন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিহত১ আহত ১ উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হরিঢালী আদর্শ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন জলঢাকা পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও চাল বিতরণ বন‍্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সর্বোচ্চ সম্মাননা পেলেন রংপুরের ২টি প্রতিষ্ঠান

শরিফা বেগম শিউলী স্টাফ রিপোর্টার্র রংপুর:
  • প্রকাশকাল : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৩৩

স্বরাষ্ট্র মন্ত্রণালয় এর আওতাভূক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ কর্তৃক মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সর্বোচ্চ সম্মাননা পেলেন রংপুরের ২টি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠান দুটি হলো স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ও স্বপ্ন মাদকাসক্তি নিরাময় কেন্দ্র। প্রতিষ্ঠানের উন্নয়ন ও রোগীর সেবার মান বাড়ানোর জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের জন্য বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ সম্মাননা সূচক অনুদান প্রদান করা হয় স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ ও স্বপ্ন মাদকাসক্তি নিরাময় কেন্দ্রকে। গত ১২মে বেলা ১২ টায় জেলা প্রশাসকের হলরুমে সম্মাননা সূচক অনুদানের চেক প্রদান করেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান এবং পুলিশ সুপার ফেরদৌস আলি চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেট ফিরুজুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এড. ছাফিয়া খানম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগের অতিরিক্ত পরিচালক আলী আসলাম। অনুদানের চেক গ্রহণ করেন স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ও স্বপ্ন মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের প্রতিনিধিগণ।

 

 

 

এ ব্যপারে স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুুম বলেন, মাদকাসক্তি কেন্দ্রে কাজ করায় বাংলাদেশের সর্বোচ্চ সম্মাননা পাওয়ায় আমরা খুবই খুশি, আনন্দিত ও গর্বিত। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই মাদকাশক্তি কাজে সেবার মান বৃদ্ধি করার জন্য এবং আমাদের সম্মান দেয়ার জন্য। আমার ভবিষ্যতে সেবা ক্ষাতে আমাদের ভূমিকা বাড়িয়ে দিবো।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!