1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
বগুড়ার ধুনট থানার হিটলু হত্যার মূল আসামী নবাব আলী গ্রেফতার - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:২২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক  জলঢাকায় এমপি ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ  বন্যা কবলিত অসহায় মানুষের সেবায় বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান মানবতার ফেরিওয়ালা ব্যারিস্টার তুরিন : খবর নিলেন গ্রামের নারীদের নীলফামারীতে পুনাকের তাঁত শিল্প ও পণ্য মেলার উদ্বোধন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিহত১ আহত ১ উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হরিঢালী আদর্শ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন জলঢাকা পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও চাল বিতরণ বন‍্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বগুড়ার ধুনট থানার হিটলু হত্যার মূল আসামী নবাব আলী গ্রেফতার

মোঃ মাসুদ ফারুক বাবলু বগুড়া বিশেষ প্রতিনিধি ঃ
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৭

বগুড়া জেলা ধুনট থানার মামলা নং-১১, তারিখ-১৯/০৪/২০২২ খ্রিঃ ধারা-১৪৩/৩৪১/৩২৫/৩২৬/ ৩০৭/ ৩০২/২০১/১১৪ পেনাল কোড-১৮৬০;

বগুড়া ধুনট থানার চাঞ্চল্যকর হিটলু হত্যা মামলার এজাহার ভুক্ত ১নং আসামী মো নবাব আলী মন্ডল, পিতা- মৃত আবুল মন্ডল, সাং-বেড়ের বাড়ি থানা-ধুনট, জেলা- বগুড়াকে গ্রেফতার করল পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি,বগুড়া ।

বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হান্নান অদ্য
১৮/০৫/২০২২ ইং তারিখ বিকাল অনুমান ৩,৩০ ঘটিকার সময় ধুনট থানাধীন বাবুর বাজার এলাকা হতে উক্ত আসামীকে গ্রেফতার করে ।

ঘটনা সুত্রে জানা যায় গত ১০/০৪/২০২২ ইং তারিখ অত্র মামলার ০১ নং এজাহার ভুক্ত আসামী নবাব আলী নিমগাছী ইউনিয়নের সভাপতি হওয়ার জন্য ভিকটিম হিটলুকে বেশ কিছু লোকজন জোগাড় করতে বলে যে, এলাকায় এমপি মহোদয় আসবে লোকজন দেখাতে হবে। এই কথা শুনে হিটলু অনেক কষ্ট করে কিছু মোটরসাইকেল ও লোকজন জোগাড় করে। কিন্তু
এমপি মহোদয় ১০/০৪/২০২২ ইং তারিখ নিমগাছী না আসলে ভিকটিম হিটলু আসামী নবাব আলীকে বলে আপনি আমাদেরকে মোটরসাইকেলের তেল দেন। আসামী নবাব আলী বলে এমপি মহোদয়ণ যেহেতু আসে নি তাই তেল দেওয়া হবে না । তারপরে হিটলু নবাব আলীর নিকট হতে যে ভাবেই হোক কিছু টাকা নেওয়ার চেষ্টা করেন মোটরসাইকেলের তেল কেনার জন্য। ফলে তাদের মধ্যে একধরনের বাকবিতন্ডার সৃষ্টি হয়। সেই ক্ষোভে আসামী নবাব আলী বলে যে, আমার কাছ থেকে আজ পর্যন্ত কেউ এভাবে চাপ দিয়ে টাকা নিতে পারে নি।

ঘটনার দিন ১৬/০৪/২০২২ ইং তারিখ রাত্রি অনুমান ০৯.২৫ ঘটিকার সময় ০১ নং আসামী নবাব আলীর হুকুমেই অন্যান্য আসামীগণ পরস্পর যোগসাজসে ধারালো হাসুয়া দিয়ে ভিকটিম হিটলুর পায়ের৷ গোড়ালির রগ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম করে হত্যা নিশ্চিত করে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ধুনট থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!