1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
জলঢাকায় লাশ নিয়ে বিক্ষুব্ধ জনতার বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:২৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক  জলঢাকায় এমপি ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ  বন্যা কবলিত অসহায় মানুষের সেবায় বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান মানবতার ফেরিওয়ালা ব্যারিস্টার তুরিন : খবর নিলেন গ্রামের নারীদের নীলফামারীতে পুনাকের তাঁত শিল্প ও পণ্য মেলার উদ্বোধন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিহত১ আহত ১ উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হরিঢালী আদর্শ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন জলঢাকা পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও চাল বিতরণ বন‍্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

জলঢাকায় লাশ নিয়ে বিক্ষুব্ধ জনতার বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ

আবেদ আলীঃ
  • প্রকাশকাল : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ২৪

নীলফামারীর জলঢাকায় এক ভ্যান চালককে কুপিয়ে হত্যার প্রতিবাদে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে ওই এলাকার বিক্ষুব্ধ জনতা। বৃহস্পতিবার (১৯মে ২০২২) সন্ধায় পৌরসভার পেট্টোল পাম্প এলাকায় আধাঘন্টাব্যাপী সড়ক অবরোধ করেন তারা। ফলে মুহুর্তের মধ্যে রংপুর, নীলফামারী, ডোমার ও ডিমলাগামী শত শত দূরপাল্লার গাড়ী সহ বিভিন্ন যানবাহন আটকা পরে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।

 

এর আগে বিক্ষুব্ধ জনতা এঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে।
বিক্ষুব্ধরা জানান, গত ৫ মে বগুলাগাড়ী ব্রীজপাড়া এলাকার ভ্যানচালক একরামুল ইসলাম (৬২) কে পূর্ব শত্রুতার জের ধরে পার্শ্ববর্তী এলাকার নুর হোসেন ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখম করেছিল।গুরুতর আহত হয়ে পড়া একরামুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় সম্প্রতি উভয়পক্ষ জলঢাকা থানায় পাল্টা-পাল্টী এজাহার দায়ের করেন। এদিকে, ভ্যান চালক একরামুল ইসলাম ১৩ দিন চিকিৎসাধীন থাকাবস্থায় গত (১৮মে ২০২২) বুধবার সন্ধায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

 

 

তার মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকায় নেমে আসে শোকের ছায়া এবং লাশ নিয়ে বিক্ষুব্ধ জনতা বিক্ষোভ ও রাস্তা অবরোধ করে। এ সময় বিক্ষুব্ধকারীরা ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়। এবিষয়ে জলঢাকা থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির বলেন, দোষী ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!