1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
ডোমারে যুবদলের সদস্য সচিব শাহিন আলম নাশকতা মামলায় গ্রেফতার - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক  জলঢাকায় এমপি ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ  বন্যা কবলিত অসহায় মানুষের সেবায় বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান মানবতার ফেরিওয়ালা ব্যারিস্টার তুরিন : খবর নিলেন গ্রামের নারীদের নীলফামারীতে পুনাকের তাঁত শিল্প ও পণ্য মেলার উদ্বোধন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিহত১ আহত ১ উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হরিঢালী আদর্শ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন জলঢাকা পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও চাল বিতরণ বন‍্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ডোমারে যুবদলের সদস্য সচিব শাহিন আলম নাশকতা মামলায় গ্রেফতার

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার, ডোমার নীলফামারীঃ
  • প্রকাশকাল : রবিবার, ২২ মে, ২০২২
  • ২৭

নীলফামারীর ডোমারে উপজেলা যুবদলের সদস্য সচিব ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহিন আলম শান্ত (৪০) নাশকতা মামলায় গ্রেফতার হয়েছেন।

শুক্রবার ২১ মে রাত ১১টার দিকে উপজেলার আমিনা ফিলিং স্টেশন থেকে শাহীন আলম শান্তকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।
থানা সুত্রে জানাযায়, সন্ত্রাস বিরোধী আইনে ডোমার থানার মামলা নং ১৬৫/১৮ মামলায় শাহিনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা থাকায় শুক্রবার রাতে তাকে আমিনা ফিলিং স্টেশন থেকে পুলিশ গ্রেফতার করা হয়।

এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ২০১৮ সালের নাশকতার মামলায় অভিযুক্ত আসামী শাহিন আলম শান্তকে গ্রেফতার করে শনিবার দুপুরে নীলফামারী জেলা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির সাধারণ সম্পাদক ও ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আখতারুজ্জামান সুমন উপজেলা যুবদলের সদস্য সচিব ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহিন আলম শান্তর গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে বলেন, এটা সম্পূর্ন সাজানো মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। বিরোধীদলকে দমন করার জন্য সরকারের এই মিথ্যা ও বানোয়াট মামলা। আমরা উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে অনতিবিলম্বে শাহিনের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

 

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!