1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
ডিমলায় প্রবীণ সাংবাদিক আলতাফ হোসেন চৌধুরী আর নেই - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:২১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক  জলঢাকায় এমপি ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ  বন্যা কবলিত অসহায় মানুষের সেবায় বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান মানবতার ফেরিওয়ালা ব্যারিস্টার তুরিন : খবর নিলেন গ্রামের নারীদের নীলফামারীতে পুনাকের তাঁত শিল্প ও পণ্য মেলার উদ্বোধন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিহত১ আহত ১ উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হরিঢালী আদর্শ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন জলঢাকা পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও চাল বিতরণ বন‍্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ডিমলায় প্রবীণ সাংবাদিক আলতাফ হোসেন চৌধুরী আর নেই

মশিয়ার রহমান, স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১২

প্রবীণ সাংবাদিক ”দৈনিক খবরপত্র ও চ্যানেল এসএ” এর ডিমলা উপজেলা প্রতিনিধি এবং ডিমলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মঙ্গলবার (৭ই জুন) দুপুর ২টার দিকে নীলফামারী ডিমলা উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের তালতলা নীরু পাড়া গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের পারিবারিক সূত্র জানায়, আজ (৭ই জুন) রাত ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রবীণ সিনিয়র সাংবাদিক আলতাফ চৌধুরী ছিলেন ডিমলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি। দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে জড়িত ছিলেন। অত্যন্ত বিনয়ী, সদালাপী হাস্যজ্জল স্বভাবের ছিলেন। কখনো কাউকে কটুক্তি করতে শোনা যায়নি তার মুখ থেকে। অত্যন্ত উদার মনের অধিকারী ছিলেন তিনি।

তার মৃত্যুতে প্রেসক্লাব ডিমলার সভাপতি সারোয়ার জাহান সোহাগ, সাধারণ সম্পাদক রুবেল পারভেজ ও সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মৃধাসহ প্রেসক্লাব ডিমলা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। একই সঙ্গে মরহুমের পরিবারের শোকাহত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!