1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
উৎসবমুখর পরিবেশে হয়েছে মথুরাপুর পাবলিক হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:১২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক  জলঢাকায় এমপি ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ  বন্যা কবলিত অসহায় মানুষের সেবায় বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান মানবতার ফেরিওয়ালা ব্যারিস্টার তুরিন : খবর নিলেন গ্রামের নারীদের নীলফামারীতে পুনাকের তাঁত শিল্প ও পণ্য মেলার উদ্বোধন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিহত১ আহত ১ উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হরিঢালী আদর্শ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন জলঢাকা পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও চাল বিতরণ বন‍্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

উৎসবমুখর পরিবেশে হয়েছে মথুরাপুর পাবলিক হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন

মোঃ মিনহাজ আলম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৪

ঠাকুরগাঁও জেলা সদরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মথুরাপুর পাবলিক হাই স্কুলের উৎসবমুখর পরিবেশে জাঁক জমক ভাবে বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য পদের নির্বাচন হয়েছে।

সকাল দশটায় ভোট গ্রহণ শুরু হয়েছে, একটানা বিকাল চারটা পর্যন্ত ভোট চলে। অভিভাবক সদস্য পদে প্রতিযোগিতার প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৭ জন প্রতিদ্বন্দ্বি। মোট ভোটার সংখ্যা ১০৬৪ জন।

সকালের দিকে বৈরী আবহাওয়ার ছিল তবে এগারটার দিকে আবহাওয়া স্বাভাবিক পর্যায়ে আসে।। তবে আবহাওয়ার কারনে ভোটারদের কনো সমস্যা হয়নি।। ভোটাররা তাদের মূল্যবান ভোট সুন্দরভাবে উৎসবমুখর পরিবেশে দিতে পেরেছে।

ভোটার আব্দুল করিম বলেন, ভোট প্রদানে কোন সমস্যা হয় নি। সুন্দর পরিবেশে ভোট দিতে পেরেছি।

আরেক ভোটার মোঃ সাইদুর রহমান বলেন, নিরাপত্তা ব্যবস্থা খুব ভালো জালিয়াতির কোন সুযোগ নেই।

এ ব্যাপারে প্রিজাইডিং অফিসার মোঃ মোশারফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ভোটের ফলাফল জানান এবং সকলকে অভিনন্দন জানান।

সদস্য পদে জয়ি হয়েছেন
মোঃ আব্দুল মালেক ভোট পেয়েছেন ৩৮৪

মোঃ আব্দুল খালেক ভোট পেয়েছেন ৩৮৪

মোঃ রেজওয়ানুল হক ভোট পেয়েছেন ২৮৯

মোঃ তাজুল ইসলাম ভোট পেয়েছেন ২৬২ ভোটে তারা জয়ি হন।

অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আলমগীর বলেন, উৎসবমুখর পরিবেশে শৃংখলার মধ্য দিয়ে ভোট হয়েছে । আমাদের দিক দিয়ে সর্বোচ্চ নিরাপত্তায় সুষ্ঠুভাবে ভোট হয়েছে। এবং যারা নির্বাচিত হয়েছেন তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। তারা জাতে স্কুলের কাজে সহযোগিতা করে । উন্নয়নমূলক কাজ করে।

অত্র প্রতিষ্ঠানের সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী বলেন, যারা আমাদের ম্যানেজিং কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

নব নির্বাচিত আব্দুল মালেক বলেন আমি আবারও জয়ি হয়েছি আমি এতে অনেক খুশি। এবং স্কুলের সকল সমস্যার দিক গুলো আমি দেকব এবং ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত ১ম,২য়,এবং ৩য় যারা হবে তাদেরকে তিনি মেডেল দিয়ে উৎসাহিত করবে।

আরেক নব নির্বাচিত প্রার্থি মোঃ আব্দুল খালেক জানান স্কুলের বাইরে অনেক বখাটে ছেলেদেরা আড্ডা দেয় এবং মেয়েদের উত্তক্ত করে এ বিষয়ে আমি করা নজরদারি দেব এবং এদের কে আইনের আওতায় আনব।

আরেকজন প্রার্থি রেজওয়ানুল হক বলেন আমি এবার প্রথম ভোটে দারিয়েছি এবং সকলে আমাকে ভালোবেসে নির্বাচিত করেছে। তাই আমি সবার আগে স্কুলের মাঠের দিকে দেকবো কারম বর্ষা কালে অল্প বৃষ্টিতেই মাঠে পানি জমাট বাধে তাই আমি এবিষয়ে করা নজর দেব এবং যেভাবে এ সমস্যা সমাধান করা যায় তাই করবো।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!