1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
প্রাণি সম্পদ কর্মকর্তার মরদেহ উদ্ধার - প্রতিবাদের কন্ঠ
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক  জলঢাকায় এমপি ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ  বন্যা কবলিত অসহায় মানুষের সেবায় বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান মানবতার ফেরিওয়ালা ব্যারিস্টার তুরিন : খবর নিলেন গ্রামের নারীদের নীলফামারীতে পুনাকের তাঁত শিল্প ও পণ্য মেলার উদ্বোধন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিহত১ আহত ১ উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হরিঢালী আদর্শ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন জলঢাকা পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও চাল বিতরণ বন‍্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রাণি সম্পদ কর্মকর্তার মরদেহ উদ্ধার

জুয়েল ইসলাম স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২১ জুন, ২০২২

প্রাণি সম্পদ অধিদপ্তর রংপুর বিভাগীয় পরিচালক মো. ওয়ালিউর রহমান আকন্দ’র রহস্যজনক মৃত্যু অফিসের বাথরুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুন) দুপুর সাড়ে ১২টায় জেলা প্রাণি সম্পদ কর্মকর্তার ভবনস্থ বিভাগীয় পরিচালকের বিশ্রাম কক্ষের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওয়ালিউর রহমান প্রাণি সম্পদ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ে চলতি বছরের ১লা মার্চ যোগদান করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৯ তম ব্যাচের একজন কর্মকর্তা ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, রংপুর জেলা ও বিভাগীয় প্রাণি সম্পদ কর্মকর্তার কার্যালয় পাশাপাশি হওয়ায় জেলা কার্যালয়ের তৃতীয় তলার একটি কক্ষে থাকতেন বিভাগীয় পরিচালক ওয়ালিউর রহমান।

 

 

মঙ্গলবার সকালে অফিসে আসতে দেরি হওয়ায় দপ্তরের কর্মচারীরা তার খোঁজে ওই কক্ষে গেলে বাথরুমে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওয়ালিউর রহমানের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তার পারিবারিক কিংবা দাপ্তরিক কোন সমস্যা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত তেমন কিছু আমাদের নজরে আসে নাই।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!