1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এরশাদ আলম, নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২৭
সারা দেশের ন্যায় নীলফামারী জলঢাকায় উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্যে মর্যদায় পালন করা হয়েছে। ২৩শে জুন বিকালে জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের নেতৃত্বে জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ট্রাফিক মোড় বঙ্গবন্ধু চত্বরে মিলিত হয়ে  জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, ১মিনিট নিরবতা ও শপথ বাক্য পাঠ করেন। পরে র‌্যালিটি উপজেলা পরিষদ চেয়ারম্যানের নিজ কার্যালয় গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রজন্মলীগ, মৎস্য জীবিলীগ, তাঁতী লীগ,পৌর ছাত্রলীগ, শ্রমিক ঐক্য পরিষদ ও প্রতিটি সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক এবং উপজেলা, পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীগন র‌্যালিতে অংশগ্রহন করেন।
আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর বক্তব্যে বলেন কেন্দ্রের গঠনতন্ত্র মোতাবেক দল যেভাবে পরিচালনা করবেন সেভাবেই আমরা কার্যক্রম চালিয়ে যাবো। তিনি আরও বলেন জলঢাকায় যেভাবে দল বিভক্ত হয়েছে এভাবে না থেকে দলকে সুসংগঠিত করার জন্য আহবান জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের ভূয়সী প্রসংশা করেন।
আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!