1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি

খালেদ রায়হান,চন্দনাইশ প্রতিনিধিঃ
  • প্রকাশকাল : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৭

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সমাবেশ ও আনন্দ র‌্যালি করেছে চন্দনাইশ থানা পুলিশ। শনিবার (২৫ জুন) দুপুরে চন্দনাইশ থানা পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণ হতে আনন্দ র‍্যালি শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গণে র‍্যালি শেষে সমাবেশের আয়োজন করা হয়।

অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন চন্দনাইশ পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ, এ সময় উপস্থিত ছিলেন ওসি(তদন্ত) শফিকুল ইসলাম,সেকেন্ড অফিসার খালেকুজ্জামান সহ থানায় কার্যরত সকল পুলিশ, পৌর আওয়ামী লীগের সভাপতি কায়সার চৌধুরী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী, ইউপি চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী, খোরশেদুল আলম টিটু,খোরশেদ বিন ইসহাক,মোঃ সায়েম সহ বিভিন্ন জনপ্রতিনিধিগণ, সাংবাদিক বৃন্দ,উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মী, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ।

সভায় বক্তারা বলেন, আমরাও যে পারি, আমাদেরও সক্ষমতা আছে, শত ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু নির্মাণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সবাইকে দেখিয়ে দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!