1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
জননেতা শাহে আলম এমপি’র যুক্তরাষ্ট্রে আগমণ - প্রতিবাদের কন্ঠ
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন

জননেতা শাহে আলম এমপি’র যুক্তরাষ্ট্রে আগমণ

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি:
  • প্রকাশকাল : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২৪

বরিশালের বিখ্যাত উজিরপুর-বানাড়ীপাড়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আওয়ামীলীগ পরিবারের অনন্য কর্মী বান্ধব নেতা, ১৯৯০ সালের স্বৈরতন্ত্র বিরোধী ছাত্র গণআন্দোলনের অন্যতম কেন্দ্রীয় নেতা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সফল সভাপতি শাহে আলম,এমপি। তিনি আগামী পহেলা জুলাই ২০২২, শুক্রবার টার্কিশ এয়ারলাইন্সযোগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কস্থ জেএফকে এয়ারপোর্টে রাত ১০.১৫ মিনিটে অবতরন করবেন।খবর বাপসনিউজ।

রাজনীতির উজ্জ্বল নক্ষত্র ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে ইতিমধ্যেই দেশব্যাপী বেশ সুনাম অর্জন করেছেন। ১৯৯০ সালের স্বৈরাচার বিরোধী ছাত্র গণআন্দোলনের কেন্দ্রীয় ছাত্রনেতা হিসাবে যে ভাবমুর্তি বিরাজমান- তাতে দেশব্যাপী সাবেক কেন্দ্রীয় ও তৃণমূলের ছাত্রনেতাদের সাথেও পুরনো সখ্যতা এখনও ধরে রেখেছেন। আওয়ামী রাজনীতির নীলকন্ঠ মানুষ, অবিসংবাদিত জননেতা শাহে আলম এমপি ইতিমধ্যে বরিশালসহ দেশব্যাপী ব্যাপক জনপ্রিয় ব্যক্তিত্ব। তিনি আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ কর্মকান্ডে অংশগ্রহণ ছাড়াও তিনি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য।

তিনি নিউইয়র্কে দিনকয়েক অবস্থানের পর কানাডার টরন্টোতে আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা ও কর্মীদের সাথে মত বিনিময় সম্পন্ন হলে বাংলাদেশে ফিরে যাবেন। উল্লেখ্য তিনি ও স্ত্রী আতিয়া মিলি দুই সন্তানের জনক-জননী।তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!