1. admin@pratibaderkantho.com : admin :
  2. badhsa85ja@gmail.com : badhsa :
  3. editor@pratibaderkantho.com : editor :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান - প্রতিবাদের কন্ঠ
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৫ অপরাহ্ন

পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) লাইছুর রহমান

জাহাঙ্গীর রেজা ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
  • প্রকাশকাল : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৯

ডিমলা উপজেলা বাসীকে ”পবিত্র ঈদ-উল-আযহার” শুভেচ্ছা জানিয়েছেন নীলফামারী জেলার ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান।

তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত পবিত্র ঈদ-উল-আযহা। সর্বশক্তিমান সৃষ্টিকর্তার প্রতি অপরিমেয় অনুগত্যের এক অপূর্ব ও অদ্বিতীয় নিদর্শন। একটি শান্তিপূর্ণ ও সহনশীল রাষ্ট্র প্রতিষ্ঠায় ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তায়, চেতনায় এবং কর্মে প্রতিফলন ঘটাতে হবে। তারই ধারাবাহিকতায় ডিমলাকে একটি সুন্দর, সফল, কার্যকর এবং শান্তিপূর্ণ উপজেলা হিসেবে গড়ে তুলতে। ঈদ উল আযহার চেতনার আলোকে, জীবনের প্রতিটি ক্ষেত্রেই সহনশীলতা, সহমর্মিতা, ধৈর্য্যশীলতা ও ত্যাগী মনোভাবকে প্রাধান্য দেয়া এবং চর্চা করাই হউক আমাদের পাথেয়। আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জন-কল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ এলাকা গড়ে তুলি।

তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ ঈদ মানে মিলন ঈদ মানে শান্তি, সেই শান্তিতে থাকতে হলে আপনাদের আশেপাশে মাদক কারবারি, চোরা চালানি, ছিনতাইকারী, সন্ত্রাস ও জঙ্গিবাদ দেখলে নিকটস্থ থানায় খবর দিয়ে পুলিশকে সহযোগিতা করতে হবে, অথবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে জানাতে হবে।
বাল্য বিবাহ ও মাদককে না বলুন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত ডিমলা উপজেলা গড়ুন।

সর্বশক্তিমান আল্লাহ্তাআলা সবাইকে নিরাপদে রাখুন, সুস্থ রাখুন।
সবাই কে ঈদ-উল-আযহার শুভেচ্ছা ঈদ-মোবারক।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
error: Content is protected !!